বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:০৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
সকল ধর্মের অনুসারী মিলে আমরা আমাদের দেশটাকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবো – ডিআইজি

সকল ধর্মের অনুসারী মিলে আমরা আমাদের দেশটাকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবো – ডিআইজি

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ ভোলা জেলায় শারদীয় দুর্গোৎসবে আইনশৃঙ্খলা পরিস্থিতিসহ সার্বিক নিরাপত্তার বিষয় পর্যবেক্ষণ করতে জেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করলেন বরিশালের রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম।

আজ সোমবার (০৬ অক্টোবর) ভোলা জেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন রেঞ্জ তিনি। হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই উৎসবে ডিআইজি শফিকুল ইসলাম হিন্দু সম্প্রদায়ের লোকদের শতভাগ নিরাপত্তার মধ্য দিয়ে তাদের ধর্মীয় আচার পালনের নিশ্চয়তা প্রদান করেন।

তিনি বলেন, সারাবিশ্বে আমাদের বাংলাদেশ হচ্ছে ধর্মীয় সসম্প্রীতির প্রকৃষ্ট উদাহরণ। আমাদের এই সৌহার্দ্যবোধ শত শত বছর টিকে থাকতে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন, মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ইত্যাদি সকল ধর্মের অনুসারী মিলে আমরা আমাদের দেশটাকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবো।

বোরহানউদ্দিন থানাধীন শ্রী শ্রী ভাওয়াল বাড়ী মন্দির, ভোলা সদর থানাধীন শ্রী শ্রী মদন মোহন ঠাকুর জিউর মন্দির, শ্রী শ্রী লক্ষ্মী গবিন্দ ঠাকুর জিউর মন্দির, ওয়েস্টার্ন পাড়া মিহির লাল সাহার দুর্গাপূজা মন্ডপ, ওয়েস্টার্ন পাড়া শতদল বিকাশ মাঠ প্রাঙ্গণ দুর্গাপূজা মন্ডপ, বীরেন্দ্র রায় উকিল বাড়ী দুর্গাপূজা মন্ডপসহ বিভিন্ন পূজামন্ডপে গেলে পূজা উদযাপন পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদকসহ পূজারী, ভক্তবৃন্দ আর ক্ষুদে স্বেচ্ছাসেবীরা ডিআইজিকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের বর্ষিয়াণ নেতা তোফায়েল আহমেদ এমপি, ভোলা জেলার পুলিশ সুপার, জেলা পরিষদ চেয়ারম্যানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net